মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

৩১৬

হস্তমৈথুনের অনুভূতিটাই ভিন্ন: শ্বেতা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৮  

স্বরা ভাস্কর, কিয়ারা আদভানি, শ্বেতা ত্রিপাঠী। এই তিনজনই অনস্ক্রিন হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় করেছেন। সেই সব দৃশ্য নিয়ে সমালোচনা কম হয়নি। অভিনেত্রীদেরও বহু প্রশ্নের জবাব দিতে হয়েছে। স্বরা, কিয়ারার পর এই তালিকার নতুন সংযোজন শ্বেতা।

সম্প্রতি ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এ হস্তমৈথুমের দৃশ্যে অভিনয় করেছেন শ্বেতা। তারপর যে কোনো আলোচনাতেই ওই দৃশ্য নিয়ে তাকে প্রশ্ন করা হচ্ছে। আর এতে প্রবল বিরক্ত শ্বেতা।

সম্প্রতি এক সাক্ষাত্কারে ক্ষুব্ধ শ্বেতা বলেন, আমি জানি না আপনারা সবাই এটা নিয়ে কেন কথা বলছেন? আপনারা যখন সিরিজটা দেখবেন, আলাদা করে ওই দৃশ্যের কথা মনে থাকবে না। যখন জানতে পারলাম এই দৃশ্যটা করতে হবে, তখন আলাদা করে জানতেও চাইনি, কীভাবে করব? খুব সাধারণ একটা দৃশ্য। এছাড়া বাস্তবে হস্তমৈথুন করা, আর কফি খাওয়া সমান কথা। এটি ভিন্ন একটা অনুভূতি।

ওই বিশেষ দৃশ্য নিয়ে আলোচনা হচ্ছে শুনেও অবাক হয়ে যান শ্বেতা। পরে তার মনে হয়, এটা আমার কাছে সহজ ব্যাপার হলেও, হয়তো অন্যদের কাছে নয়। ‘মির্জাপুর’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আলি ফজল।

শ্বেতার হস্তমৈথুনের দৃশ্য নিয়ে আলোচনা হওয়াতে বিরক্ত তিনিও। আলির কথায়, কোনও পুরুষ হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় করলে লোকে বলে সাহসী দৃশ্য। আর কোনো মহিলা করলেই সংস্কারের কথা মনে পড়ে যায়?

‘মির্জাপুর’-এর গল্প নিয়ে খুশি শ্বেতা। তিনি শেয়ার করলেন, মির্জাপুরের মহিলাদের নিয়ে আমি খুব খুশি। নিজেদের যৌন চাহিদা, পছন্দ নিয়ে তারা খুশি। আমার চরিত্রের নাম গোলু গুপ্তা। নিজের মনের অবস্থা বোঝাতেই গোলুর ওই দৃশ্য রাখা হয়েছে।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর