মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯   শ্রাবণ ৭ ১৪২৬   ২০ জ্বিলকদ ১৪৪০

১১০

স্ত্রী-ছেলে হত্যা: স্বামীসহ তিনজনের বিচার শুরু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০১৯  

রাজধানীর কাকরাইলে স্ত্রী ও ছেলেকে গলা কেটে হত্যার মামলায় স্বামী আব্দুল করিমসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। অভিযোগ গঠনের ফলে মামলার অনুষ্ঠানিক বিচার শুরু হলো।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) ঢাকার ৩য় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল ইসলাম আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। মামলার সাক্ষ্যগ্রহণের জন্য ৭ মার্চ দিন ধার্য করেন বিচারক।

এর আগে ৮ নভেম্বর ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী অভিযোগপত্র গ্রহণ করেন।

১৬ জুলাই ঢাকা মহানগর হাকিম খুরশীদ আলমের আদালতে নিহত শামসুন্নাহারের স্বামী আব্দুল করিমসহ তিনজনের চার্জশিট দাখিল করেন রমনা থানার পরিদর্শক (তদন্ত) আলী হোসেন।

অন্য দুই আসামি হলেন- আব্দুল করিমের দ্বিতীয় স্ত্রী শারমিন মুক্তা ও মুক্তার ভাই আল-আমিন ওরফে জনি।

২০১৭ সালের ১ নভেম্বর সন্ধ্যায় কাকরাইলের আঞ্জুমান মুফিদুল ইসলাম রোডের ৭৯/এ বাড়িতে মা শামসুন্নাহার (৪৫) ও ছেলে শাওনকে (ও লেভেল শিক্ষার্থী) গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। নিহতের স্বামী আবদুল করিম পুরান ঢাকার শ্যামবাজারের ব্যবসায়ী। তিনি আদা-রসুন-পেঁয়াজের আমদানিকারক।

ওই ঘটনায় ২ নভেম্বর শামসুন্নাহারের ভাই আশরাফ আলী বাদী হয়ে রমনা থানায় হত্যা মামলা করেন। মামলায় আব্দুল করিম, তার দ্বিতীয় স্ত্রী শারমীন মুক্তা, শ্যালক (মুক্তার ভাই) জনিসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়। মামলার পর আব্দুল করিম ও শারমীন মুক্তাকে গ্রেফতার দেখানো হয়।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর