শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

২২

সিনেমা সুপারহিট, পারিশ্রমিক বাড়ালেন শহিদ

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

এখন তার বসন্তকাল চলছে। ক্যারিয়ারে প্রথমবারের মতো সিনেমা দিয়ে ২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছেন। অপেক্ষা করছেন ৩০০ কোটির ক্লাবে নাম লেখানোর। সর্বত্র চলছে শহিদ কাপুরের বন্দনা। ‘কবির সিং’ ছবিতে তার অভিনয় মন ভরিয়ে চলেছে দর্শকের।

দীর্ঘদিন পর সুপারহিট সিনেমা উপহার দিলেন শহিদ। সবাই যখন তার ক্যারিয়ার শেষ হয়ে গেছে বলে ভাবছিলেন তখনই তিনি ফিরে এলেন টর্নেডোর মতোই। এ এক রাজকীয় অভিষেক।

এখন ইন্ডাস্ট্রিতে শহিদের চাহিদা বেড়েছে। অনেক সিনেমার প্রস্তাবও তার হাতে যাচ্ছে। তিনি সেগুলো পড়ছেন, পছন্দ না হওয়ায় ফিরিয়ে দিচ্ছেন। তবে জানা গেছে, এরইমধ্যে তিনি বাড়িয়ে নিয়েছেন নিজের পারিশ্রমিকও।

এতদিন পর্যন্ত প্রতি ছবির জন্য ৩০ কোটি টাকা পারিশ্রমিক নিতেন শহিদ। ‘কবীর সিং’-এর সাফল্যের পর তা নাকি এক ধাক্কায় পাঁচ কোটি টাকা বাড়িয়ে দিয়েছেন তিনি। অর্থাৎ শহিদের এখনকার পারিশ্রমিক নাকি ৩৫ কোটি টাকা। তার ক্যারিয়ারের জন্য এটা নতুন রেকর্ড!

পারিশ্রমিকের বিচারে বলি ইন্ডাস্ট্রিতে শাহিদ এখন প্রথম সারিতে।

শাহরুখ, সালমান ও আমির খান সর্বোচ্চ পারিশ্রমিকে কাজ করেন সিনেমাতে। তাদের পারিশ্রমিক ৬০ কোটি টাকা বলে শোনা যায়। তবে এই তিন তারকা বেশিরভাগ ছবিতে লভ্যাংশও নিয়ে থাকেন চুক্তি অনুযায়ী।

এই তিন খানের পর অক্ষয় কুমার, সাঈফ আলি খান, হৃতিক রোশনের মতো তারকারা প্রতি ছবির জন্য নাকি ৩০ থেকে ৪০ কোটি টাকা পারিশ্রমিক নেন। এই তালিকায় নাকি রয়েছে রণবীর কাপুরেরও নাম।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর