ব্রেকিং:
নয়াপল্টনে ভাংচুরকারী সন্ত্রাসীদের ধরিয়ে দিতে পুলিশের অনুরোধ ৭ নভেম্বরের পর দেশ দখলের হুমকি দিলো বিএনপির দুদু

মঙ্গলবার   ১১ ডিসেম্বর ২০১৮   অগ্রাহায়ণ ২৭ ১৪২৫   ০২ রবিউস সানি ১৪৪০

১৪৮

সারার প্রথম ছবিতেই চুম্বন

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৮  

বলিউড অভিনেতা সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানের অভিষেক হচ্ছে বড় পর্দায়। ক্যামেরার সামনে তার উপস্থিতি কেমন হয়, তা দেখতে কৌতূহল অনেকের।
২৫ বছর বয়সী এই তরুণীর প্রথম ছবি ‘কেদারনাথ’-এর প্রতীক্ষিত টিজার উন্মুক্ত হলো। অভিনয়, চিত্রগ্রহণসহ সবদিক দিয়েই এটি দৃষ্টিনন্দন। আশা করা হচ্ছে, ব্লকবাস্টার হবে এই ছবি।

 


‘কেদারনাথ’-এ সারা অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুতের বিপরীতে। তাদের দেখা যাবে মনসুর ও মুক্কুর চরিত্রে। টিজারে দুজনের চুমু বেশ আলোচিত হচ্ছে। কারণ, এটাই সাইফের মেয়ে সারার প্রথম চুম্বন দৃশ্য।
উত্তরাখণ্ডের গৌরি কুণ্ড থেকে কেদারনাথের পথে ১৪ কিলোমিটারের তীর্থযাত্রাকে ঘিরেই ছবিটির কাহিনি এগিয়েছে। দেবতা শিবের দুই হাজার বছরের পুরনো মন্দির আছে কেদারনাথে। ২০১৩ সালের জুনে পাহাড়-পর্বত বেয়ে ধেয়ে আসা সুনামিতে সেখানে প্রায় এক লাখ মানুষের প্রাণহানি ঘটে। এর প্রেক্ষাপটেই সাজানো হয়েছে মনসুর ও মুক্কুর প্রেমের গল্প।

 


মুসলিম ছেলে মনসুর চাপা স্বভাবের। বিধবা মায়ের সঙ্গে থাকে সে। মন্দিরে যাওয়ার পথে কঠিন তীর্থযাত্রায় আসা মানুষকে পিঠে বয়ে নিয়ে যাওয়ার কাজ করে এই তরুণ। এর সূত্র ধরে হিন্দু তরুণী মুক্কুর সঙ্গে পরিচয়ের পর প্রেমের সাম্পানে ভাসতে থাকে তার মন।
টিজারের আগে ইনস্টাগ্রামে ছবিটির প্রথম পোস্টার উন্মোচন করেন সারা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কোনও ট্র্যাজেডি নয়, কোনও প্রাকৃতিক রোষ নয়, কোনও ঐশ্বরিক ক্ষমতা ভালোবাসার শক্তিকে পরাজিত করতে পারবে না! 

 


অভিষেক কাপুরের পরিচালনায় রুপালি পর্দায় অভিষেক হচ্ছে সারার। সুশান্ত এর আগে তার পরিচালনায় ২০১৩ সালে ‘কাই পো চে’ ছবিতে অভিনয় করেন। কাকতালীয় হলো, ওই বছরেই উত্তরাখণ্ডে ভয়াবহ বন্যা হয়েছিল।
এ বছরের জুনেই ‘কেদারনাথ’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু পরিচালক-প্রযোজকের স্বত্ব নিয়ে দ্বন্দ্বের কারণে এর ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়ে। কয়েক মাস শুটিং স্থগিত রাখা হয়েছিল। অবশেষে সব মেঘ কেটেছে। ছবিটি মুক্তি পাবে আগামী ৭ ডিসেম্বর।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর