ব্রেকিং:
নয়াপল্টনে ভাংচুরকারী সন্ত্রাসীদের ধরিয়ে দিতে পুলিশের অনুরোধ ৭ নভেম্বরের পর দেশ দখলের হুমকি দিলো বিএনপির দুদু

সোমবার   ২১ জানুয়ারি ২০১৯   মাঘ ৭ ১৪২৫   ১৪ জমাদিউল আউয়াল ১৪৪০

১৬

সজল ট্যাক্সিচালক, ফারিয়া পোশাককর্মী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯  

নাট্য জগতের তুমুল জনপ্রিয় দুই তারকা আব্দুর নূর সজল ও শবনম ফারিয়া। সম্প্রতি তারা জুটি বেঁধেছেন ‘নাকফুল’ নামে একটি প্যাকেজ নাটকে অভিনয়ের জন্য। একটি নাকফুল কেনার ঘটনাকে কেন্দ্র করেই এগিয়ে যাবে এই নাটকের কাহিনি।

শফিকুর রহমান শান্তনুর রচনায় ‘নাকফুল’ পরিচালনা করছেন স্বপন বিশ্বাস। যেখানে সজলকে দেখা যাবে একজন ট্যাক্সিচালকের ভূমিকায়। তার স্ত্রীর চরিত্রে রয়েছেন শবনম ফারিয়া। তিনি অভিনয় করছেন একজন গার্মেন্টস শ্রমিকের ভূমিকায়। বর্তমানে এটির শুটিং চলছে। খুব শিগগির নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

এর কাহিনিতে দেখা যাবে, সজল তার ট্যাক্সিতে করে  ফারিয়াকে নিয়ে ঘুরতে বের হয়।  এক জুয়েলারির দোকানে গিয়ে ফারিয়া একটা স্বর্ণের নাকফুল পছন্দ করে। কিন্তু সেটা কেনার মতো টাকা সজলের কাছে নেই। পরে বাসায় ফিরে ফারিয়া তার মাটির ব্যাংক ভেঙে সব টাকা সজলের হাতে তুলে দেয়। পরদিন নাকফুল না কিনে সজল রক্তমাখা শার্ট পরে ফিরে আসে। সেই রক্তাক্ত শার্টের পেছনের গল্পের রহস্য ভেদ করতে গিয়ে সজলের সঙ্গে শুরু হয় ফারিয়ার সংঘাত।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, ‘এই নাটকের গল্পই মূল আকর্ষণ। এমন গল্পে কাজ করে তৃপ্তি পাওয়া যায়। আশা করি দর্শকরাও তৃপ্ত হবেন।’ অন্যদিকে শবনম ফারিয়া বলেন, ‘নাটকটির গল্প সত্যিই দারুণ। আশা করি নতুন বছরে দর্শকদের একটি ভালো গল্পের নাটক উপহার দিতে পারব।’
 

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর