মঙ্গলবার   ১৯ মার্চ ২০১৯   চৈত্র ৫ ১৪২৫   ১২ রজব ১৪৪০

৪১

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন গাংনীর ইউএনও

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯  

শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছেন মেহেরপুরের গাংনীর উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল।

মঙ্গলবার (৮ জানুয়ারি) বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত গাংনী উপজেলার কুঠি ভাটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, ভাটপাড়া মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে, সিন্দুরকৌটা গ্রাম, শিমুলতলা দাশপাড়া ও বাওট গ্রামের প্রায় দেড় শতাধিক হতদরিদ্র, নারী, শিশু ও পুরুষের মধ্যে তিনি কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণের সময় উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল বলেন, প্রশাসনিক কর্মকর্তা নয়, আমি এসেছি আপনাদের সেবা করার দায়িত্ব নিয়ে। সমাজের অসহায়, অসচ্ছল ও হতদরিদ্র মানুষের সেবা করার জন্য উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সরকার আমাকে পাঠিয়েছেন।

তিনি বলেন, শীতার্ত মানুষের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এ উপজেলার জন্য প্রাথমিকভাবে ২ হাজার ৮৮০টি কম্বল পাওয়া গেছে। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মাধ্যমে কিছু কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়া প্রশাসনের মাধ্যমে অসহায় দরিদ্র মানুষের মধ্যে প্রতিদিনই কম্বল বিতরণ অব্যাহত রয়েছে। 

কম্বল বিতরণ কালে গাংনী উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) নিরঞ্জন চক্রবর্তী,  সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক, গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর