রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

২৪০

রোকেয়া হল থেকে মোবাইলসহ চোর আটক

শিক্ষা ডেস্ক

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৮  

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রোকেয়া হলে মোবাইল চুরির সময় এক মেয়ে চোরকে আটক করেছে হলটির আবাসিক ছাত্রীরা। এ সময় তার কাছ থেকে বেশ কয়েকটি মোবাইল পাওয়া যায়।

বুধবার দুপুরে হলটির নবনির্মিত ৭ মার্চ ভবন থেকে তাকে আটক করা হয়। তার নাম এশা। বাড়ি শরীয়তপুর জেলার শফিপুর উপজেলায়।

এশাকে আটকের পর হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জিনাত হুদার কাছে নিয়ে যায় ছাত্রীরা। পরে হল প্রাধ্যক্ষ বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির মাধ্যমে তাকে শাহবাগ থানায় সোপর্দ করে। এশা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হলগুলোতে প্রবেশ করে দীর্ঘদিন ধরে এ অপকর্ম করছে বলে জানা গেছে। এ ঘটনায় শাহবাগ থানায় একটি মামলা হয়েছে।

জানা গেছে, আজ সকাল ৮টার দিকে ছাত্রী বেশে এশা রোকেয়া হলে প্রবেশ করে। সে হলের ৭ মার্চ ভবনের ৪০৪, ৫১৫, ৫১৮ নম্বর কক্ষ ও অতিরিক্ত ভবনের ২৮ নম্বর কক্ষ থেকে চারটি মোবাইল চুরি করে। তার গতিবিধি সন্দেহজনক হওয়ায় হলের ছাত্রীরা তাকে ধরে ফেলে।

এ বিষয়ে হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জিনাত হুদা বলেন, হলে প্রায়ই চুরি হতো বলে মেয়েরা আমাকে অভিযোগ করত। আজকে চারটি মোবাইলসহ বহিরাগত চোর আটক করা হয়েছে। সে (চোর) গ্যাং দলের সদস্য ও বিভিন্ন অপকর্মে যুক্ত। তাকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সাহায্যে পুলিশে সোপর্দ করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় নীলক্ষেত ফাঁড়ির এসআই সাহেব আলী বলেন, হল কর্তৃপক্ষ এক মেয়ে চোরকে আমাদের কাছে দিয়েছে। তার বিরুদ্ধে মামলা হবে।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর