ব্রেকিং:
নয়াপল্টনে ভাংচুরকারী সন্ত্রাসীদের ধরিয়ে দিতে পুলিশের অনুরোধ ৭ নভেম্বরের পর দেশ দখলের হুমকি দিলো বিএনপির দুদু

সোমবার   ২১ জানুয়ারি ২০১৯   মাঘ ৭ ১৪২৫   ১৪ জমাদিউল আউয়াল ১৪৪০

১৬

মেহেরপুরে বড় ভাই হত্যা: ছোট ভাইয়ের আমৃত্যু স্ত্রী-ছেলের যাবজ্জীবন

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯  

মেহেরপুরের গাংনী উপজেলার মোহাম্মদপুর গ্রামের গিয়াস উদ্দিন হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে নিহত গিয়াসের উদ্দিনের ছোট ভাই সৈইফতুল্লাহকে (৬২) আমৃত্যু সশ্রম কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা, সৈয়ফতুল্লাহর স্ত্রী মর্জিনা খাতুন (৫২) এবং ছেলে এহসানুল হক বাবুকে (২৮) যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার বিকালে মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ গাজি রহমান এই আদেশ দেন। সাজাপ্রাপ্ত সৈয়ফতুল্লাহ একই গ্রামের তারাচাঁদ মণ্ডলের ছেলে এহসানুল হক বাবু সাজাপ্রাপ্ত সৈয়ফতুল্লাহর ছেলে এবং মর্জিনা সৈয়ফতুল্লাহর স্ত্রী।

মামলার বিবরণে জানাগেছে বাঁশ ঝাড়ের বাঁশকাটা ও পারিবারিক কলহের জের ধরে ২০১০ সালের ৮ এপ্রিল বড় ভাই সৈয়ফতুল্লাহর সাথে ছোট ভাই গিয়াস উদ্দিনের সাথে মারামারি হলে গিয়াস উদ্দিনকে সাবল দিয়ে আঘাত করলে তার মৃত্যু হয়। এ-ঘটনায় গিয়াস উদ্দিনের স্ত্রী রাহেলা খাতুন ৯ এপ্রিল বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং গাংনী থানা ১০। জি আর কেস নং ১৫৮/১০ , সেশন কেস নং ২৩/১১ পরে মামলার তদন্তকারী কর্মকর্তা প্রাথমিক তদন্ত শেষ করে আদালতে চার্যশীট দাখিল করেন। মামলায় মোট ১১ জন স্বাক্ষ্য প্রদান করেন।

এতে মামলার আসামী ৩ জন দোষী প্রমাণিত হওয়ায় আদালত ওই রায় দেন। এ মামলার রাষ্ট্র পক্ষে জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য এবং আসামী পক্ষে এ্যাড. খন্দকার একরামুল হক হীরা আইনজীবীর দায়িত্ব পালন করেন।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর