ব্রেকিং:
নয়াপল্টনে ভাংচুরকারী সন্ত্রাসীদের ধরিয়ে দিতে পুলিশের অনুরোধ ৭ নভেম্বরের পর দেশ দখলের হুমকি দিলো বিএনপির দুদু

মঙ্গলবার   ১১ ডিসেম্বর ২০১৮   অগ্রাহায়ণ ২৭ ১৪২৫   ০২ রবিউস সানি ১৪৪০

৩৯

মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ নৌকার প্রার্থী দোদুলের

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৮  

মেহেরপুর-১ (সদর ও মুজিবনগর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল এমপি বৃহস্পতিবার বিকেলে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেছেন। 

এসময় বর্তমান সরকারের উন্নয়ন এবং বিগত ৫ বছরে তার সময়ে মেহেরপুর ও মুজিবনগরের উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মেহেরপুর ও মুজিবনগরবাসীর প্রতি আহ্বান জানান। 

এসময় সেখানে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রশিদ ও অ্যাডভোকেট শাহজাহান আলী, উপদেষ্টা আকবর জালাল, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহীম শাহীন, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল বারী বকুল, বুড়িপোতা ইউপি চেয়ারম্যান শাহ জামাল, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আরিফুল এনাম বকুল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শরফরাজ হোসেন মৃদুল, মুজিবনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলাল হাসান বিশ্বাস, সাধারণ সম্পাদক আরিফ শেখ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন, বর্তমান সভাপতি আব্দুস সালাম বাঁধন, মুজিবনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি হেলাল উদ্দিন লাভলু, সাধারণ সম্পাদক শেখ সাকিব প্রমুখ। পরে সেখানে দোয়া করা হয়।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর