মঙ্গলবার   ২৬ মার্চ ২০১৯   চৈত্র ১২ ১৪২৫   ১৯ রজব ১৪৪০

৪৮

মুজিবনগর নির্বাচনে দৌড়ঝাঁপ পাঁচ নেতার

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০১৯  

মেহেরপুরের মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়য়ারম্যান হতে দৌড়ঝাঁপ শুরু করেছেন আওয়ামী লীগের পাঁচ নেতা।

তারা হলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়ুব হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়া উদ্দীন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু, জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম মোল্লা ও উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুল ইসলাম চাঁদু। এরইমধ্যে তারা উপজেলায় গণসংযোগ শুরু করেছেন।

আয়ূব হোসেন মুজিবনগর উপজেলা গঠন ও বাস্তবায়ন আন্দোলনের নেতা হিসেবে পরিচিত। এছাড়া ঐতিহাসিক মুজিবনগরের উন্নয়নের বিষয়ে বিভিন্ন সময়ে নানা আন্দোলন করে তিনি আলোচনায় আছেন। তিনি বাগোয়ান ইউপির দুবারের নির্বাচিত চেয়ারম্যান।

আমাম হোসেন মিলু মহজানপুর ইউপির দুবারের নির্বাচিত চেয়ারম্যান। এলাকার বিভিন্ন উন্নয়নে তারও ভূমিকা রয়েছে। তিনি বলেন, গত দুটি নির্বাচনে এ উপজেলায় দলীয় চেয়ারম্যান না থাকায় উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত হয়েছে। বিএনপি-জামায়াতের যারা নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ছিলেন তারা নাশকতা মামলার আসামি। তাদের দিয়ে উন্নয়ন সম্ভব নয়। তাই এবার যেকোনোভাবে দলীয় প্রার্থীকে বিজয়ী করতেই আগেভাগে মাঠে নেমেছি। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে অবশ্যই জয়লাভ করব।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর