সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

১৭৩

মাদক নির্মূলে সব করবে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০১৯  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, টেকসই উন্নয়নের জন্য প্রয়োজন টেকসই নিরাপত্তা ও শান্তিময় পরিবেশ নিশ্চিত করা। ব্যবসায়ীরা যাতে নিরাপদে নিশ্চিন্তে ব্যবসা-বাণিজ্য করতে সেই লক্ষ্যে সরকার কাজ করছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতি হয়েছে। যে কারণে বাংলাদেশে ব্যবসা বান্ধব পরিবেশ বিরাজ করছে।

শনিবার (২ ফেব্রুয়ারি) ঢাকা অফিসার্স ক্লাবে একটি অনুষ্ঠানে ব্যবসায়ীদের উদ্দেশে মন্ত্রী এসব কথা বলেন। সালাম স্টিল কনকাস্ট রি- রোলিং মিলস্‌ লি. ইউনিট-২ এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা-৪ আসনের সংসদ সদস্য আবু হোসেন বাবলা, সালাম গ্রুপের চেয়ারম্যান আব্দুস সালামসহ অনান্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী কামাল বলেন, বাংলাদেশ এখন অনেক পণ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করে বিদেশে রফতানি করছে। ব্যবসা সম্প্রসারণ ও বৈদেশিক বিনিয়োগ আকর্ষণে আইন-শৃঙ্খলা উন্নয়নসহ সার্বিক সহযোগিতা প্রদানে প্রধানমন্ত্রী সচেষ্ট।

মন্ত্রী ব্যবসায়ীদের উদ্দেশে বলেন, সম্ভাবনার বাংলাদেশ সৃষ্টিতে অন্যতম বাধা মাদক। তাই শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছে। যারাই জড়িত থাকুক না কেন তাদেরকে আইনের আওতায় আনা হবে। মাদক নির্মূলে যা যা করণীয় তাই করবে সরকার।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, বাংলাদেশে মাদক তৈরি হয় না। অথচ কিছু অসাধু লোক মাদক চোরাচালানে জড়িয়ে পড়ে দেশে আনছে। দেশের ভবিষ্যত যুব সমাজকে ধ্বংস করার অপচেষ্টা করছে। মাদকের বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়াতে হবে। ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর