শুক্রবার   ২৪ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৯ ১৪২৬   ১৯ রমজান ১৪৪০

৯৪

বিয়ে করছেন সালমান-ক্যাটরিনা!

নিউজ ডেক্স

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০১৯  

সালমান খান এবার মনে হয় নিজের ট্যাগ বলিউডের এলিজেবল ব্যাচেলর মুছে ফেলতে চলেছেন। কারণ আসছে ঈদে নিজের দীর্ঘদিনের প্রেমিকা ক্যাটরিনা কাইফকে বিয়ে করতে চলেছেন ‘ভাইজান’।

সালমান এবং ক্যাটরিনা প্রেমের কথা আবার তাদের ব্রেক আপের কথা অনেকেরই জানা। তবে সাম্প্রতি ক্যাটরিনা যে ফের সালমানের কাছাকাছি এসেছেন, তাও কারোর জানতে বাকি নেই। 

শুনতে অবাক লাগলেও খবরটা সত্যি। কিন্তু বিয়েটা হচ্ছে রিয়েল লাইফে নয়, রিল লাইফে। রিয়েল লাইফে হয়ত এ জীবনে আর বিয়ে করা হল না সালমানের। তিনি চির ব্যাচেলরই থেকে গেলেন। 

 

তবে আগামী ঈদে মুক্তি পাচ্ছে সালমান-ক্যাটরিনার ছবি ‘ভারত’। সেই ছবিতেই নাকি সালমান-ক্যাটরিনাকে সাতপাকে বাঁধা পড়তে দেখা যাবে। আর সম্প্রতি নাকি তারা দুজনে সেই বিয়ে সিকোয়েন্সের শ্যুটিংই করছেন। 

‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে সালমান-ক্যাটরিনার রসায়ন দর্শকদের মন কেড়েছিল। অনেকেই মনে করছেন তারা এই ছবিতে আরো একবার মুগ্ধ করবে। 

‘ভারত’ ছবিতে সলমন ক্যাটরিনার দুটো গানের সিকোয়েন্সও রয়েছে বলে খবর। শোনা যাচ্ছে আজকাল অনেকেই নাকি সল্লু-ক্যাটের অন স্ক্রিন বিয়ের কথা শুনে বাস্তবে ক্যাটকে ‘ক্যাটরিনা ভাবি’ অর্থাৎ ক্যাটরিনা বৌদি বলে ডাকতে শুরু করেছেন।

সলমনের মায়ের ইচ্ছা পূরণ করতে বাস্তবে সালমান খান কবে বিয়ে করবেন সেটাই এখন দেখার বিষয়।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর