রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

২৬

বিপিএলে কত দাম সাকিবের?

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

সদ্য শেষ হওয়া ইংল্যান্ড বিশ্বকাপে প্রত্যাশার চেয়েও ভালো খেলেছেন সাকিব আল হাসান। বিশ্বকাপে ৮ ম্যাচে ৬০৬ রান সংগ্রহের পাশাপাশি ১১ উইকেট শিকার করেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

আইসিসি বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্সের সুবাদে ডিসেম্বরে ঢাকায় অনুষ্ঠিতব্য বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সাকিবকে দলে ভেড়াতে বড় অঙ্কের কাটা খরচ করছে রংপুর রাইডার্স।

গত আসরে সাকিবকে দেড় কোটি টাকায় দলে রেখেছিল ঢাকা ডায়নামাইটস। এবারের আসরে আগের চেয়ে আরও ২০ লাখ টাকা বেশি দিতে চেয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি। কিন্তু ক্রিকেট পাড়ায় গুঞ্জন রংপুর রাইডার্স সাকিবকে তিন কোটি টাকায় দলে ভিড়িয়েছে।

ঢাকা ডায়নাইমাইটসের একটি সূত্র জানিয়েছে, সাকিবকে এর চেয়েও বেশি টাকা দিতে কোনো সমস্যা ছিল না তাদের। এই বাঁ-হাতি অলরাউন্ডারকে আরও একটি ফ্র্যাঞ্চাইজি যে কোনো মূল্যে দলে ভেড়াতে চেয়েছিল। তবে তারা নাকি আলোচনারই সুযোগ পায়নি।

বিপিএল সপ্তম আসরের আগে নতুন ফ্রাঞ্চাইজির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও তামিম ইকবাল। তবে বিপিএলের এই আইকন ক্রিকেটারদের নতুন এই চুক্তির কোনো বৈধতা নেই। এমনটি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

রোববার বিসিবি পরিচালক মাহবুব আনাম জানান, বিসিবির সঙ্গে এখনও কারো চুক্তি হয়নি। তারা যেটা করেছে বিসিবি ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই। তাদের সঙ্গে আমাদের আলোচনা করারও দরকার নেই বিসিবির পক্ষ থেকে। আপনার সঙ্গেই যদি চুক্তি না থাকে, আপনি যা কিছুই করেন সেটা কিন্তু গ্রহণযোগ্যতা পাবে না।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর