মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯   শ্রাবণ ৭ ১৪২৬   ২০ জ্বিলকদ ১৪৪০

৩৩৮

বিদ্রোহী প্রার্থী নিয়ে সঙ্কটে আছে ঐক্যফ্রন্ট

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিদ্রোহী প্রার্থী নিয়ে দুর্ভাবনা ও সঙ্কটে আছে ঐক্যফন্ট। ঐক্যফ্রন্টের নিজেদের সৃষ্ট বিরোধ বাইরে ছড়িয়ে পড়েছে। সেক্ষেত্রে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট স্বস্তিতে আছে। আমি আগেই বলেছিলাম তারা (ঐক্যফ্রন্ট) সঙ্কটে পড়বে।

সোমবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, জনগণ বিএনপির ডাকে সাড়া দেয় না। তাই তারেক লন্ডনে বসে পাকিস্তানি গোয়েন্দা সংস্থার সঙ্গে ষড়যন্ত্র করছে। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও ঢাকায় পাকিস্তানের দূতাবাসে গোপন বৈঠক করেছে। এটা নির্বাচন ভণ্ডুল করার ষড়যন্ত্র।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার তৈরি করা হচ্ছে। এর অন্যতম একটি হলো গ্রামকে শহর করা হবে।

আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিতদের দলের বাইরে গিয়ে কোনা কিছু করার সুযোগ নেই জানিয়ে তিনি বলেন, দলের সভানেত্রী বলেছেন দল ক্ষমতায় এলে তাদের সম্মানীত করা হবে এবং বিভিন্ন সুযোগ সুবিধা দেয়া হবে।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি ও সূবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও একরামুল করিম চৌধুরী এমপি, নোয়াখালী পৌরসভা মেয়র সহিদ উল্লাহ খান সোহেল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিনসহ নেতারা উপস্থিত ছিলেন।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর