মঙ্গলবার   ২৬ মার্চ ২০১৯   চৈত্র ১২ ১৪২৫   ১৯ রজব ১৪৪০

৩৪

নিউজিল্যান্ড সফর শেষ তাসকিনের

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০১৯  

এবারের বিপিএলটা তাসকিন আহমেদকে নতুনভাবে চিনিয়েছে। চোটের কারণে জাতীয় দলের বাইরে ছিটকে পড়া এই পেসার এবার বল হাতে ছিলেন ভীষণ উজ্জ্বল। পারফরম্যান্সের ধারাবাহিকতায় নিউজিল্যান্ড সফরের দলেও ঢুকে পড়েন তিনি। কিন্তু কপাল মন্দ হলে যা হয়!

রাউন্ড রবিন লিগে সিলেট সিক্সার্সের শেষ ম্যাচটি খেলতে গিয়ে দুর্ভাগ্যজনকভাবে চোটের কবলে পড়েছেন তাসকিন। বাউন্ডারি রোপের কাছে কুশনে পা লেগে গোড়ালিতে আঘাত পান তিনি। যে চোটের কারণে নিউজিল্যান্ড সফরটাই শেষ হয়ে গেছে এই গতিতারকার।

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জাগো নিউজকে জানিয়েছেন, তাসকিনের পায়ের লিগামেন্ট ছিঁড়ে গেছে। ৪ থেকে ৬ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে এই পেসারকে।

সেক্ষেত্রে আসন্ন নিউজিল্যান্ড সফরে যাওয়া হচ্ছে না তাসকিনের। নান্নু জানিয়েছেন, তার বিকল্প হিসেবে এই সফরের দলে ডাক পেতে পারেন শফিউল ইসলাম কিংবা ইবাদত হোসেন।

এদিকে তাসকিনের ইনজুরির ধরণ সম্পর্কে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, 'এটুকু বলতে পারি, ইনজুরির ধরণটা খারাপ এবং তার ভালো হয়ে মাঠে ফিরতে সময় লাগবে। তবে প্রকৃত সমস্যাটা কি, তা আমরা বলতে পারছি না। তার গোড়ালিতে এমআরআই করা হয়েছে, রিপোর্ট পাওয়া যাবে কাল (রোববার)। রিপোর্ট পাওয়ার পর বলা যাবে ইনজুরি কতটা গুরুতর। কাজেই এখনই বলা যাচ্ছে না, কতদিনের মধ্যে তাসকিন সুস্থ হয়ে উঠবেন। তবে এটুকু বলতে পারি, ইনজুরিটা বেশ জটিল, খুব সহসাই সুস্থ হয়ে উঠার সম্ভাবনা কম।'

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর