সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

১৫১

থাইল্যান্ডে যাচ্ছেন বিশ্বসুন্দরীরা

নিউজ ডেক্স

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০১৯  

প্রথমবারের মত ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হতে যাচ্ছে থাইল্যান্ডে। গত বছরের নিজ নিজ মহাদেশের বিজয়ী সুন্দরীরা আসছেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। তাদের উপস্থিতিতে ঘোষণা করা হবে ২০১৯ সালের বিশ্বসুন্দরীর প্রতিযোগিতার চূড়ান্ত আসরের বিস্তারিত। বিশ্বসুন্দরীর ৬৯তম আসরটি এবার বসতে যাচ্ছে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে।

শনিবার (২ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছে, প্রতিযোগিতার আয়োজনকারী প্রতিষ্ঠান ‘দ্য মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশন’ (এমডব্লিউও)। ১৮ ফেব্রুয়ারি ব্যাংককে এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিস্তারিত তুলে ধরবেন এমডব্লিউওর চেয়ারম্যান ও প্রধান নির্বাহী জুলিয়া মোর্লে। এছাড়াও সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন গত বছরের ‘মিস ওয়ার্ল্ড’ ভ্যানেসা পন্তে দেলেওন ও বিভিন্ন মহাদেশের প্রতিনিধিত্ব করা সুন্দরীরা। এ উপলক্ষে ১৬ ফেব্রুয়ারি ব্যাংককে পৌঁছাবেন তারা।

গত বছর ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয় চীনে। আর বিশ্ব সুন্দরীর মুকুট পরিয়ে দেওয়া হয় মেক্সিকোর সুন্দরী ভেনেসে ভ্যানেসা পন্তে দেলেওনের মাথায়। ১৯৮১ সাল থেকে এই আয়োজন করে আসছে ‘দ্য মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশন’।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর