রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ৩ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

১১

তিন ঘণ্টায় ১২ লাখ!

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২ জুন ২০১৯  

ঢালিউডের সর্বোচ্চ পারিশ্রমিক নেয়ার রেকর্ড নিজের দখলে নিয়েছেন হাল আমলের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। তিন ঘণ্টার একটি ছবির জন্য এবার ১২ লাখ টাকা পারিশ্রমিক পাচ্ছেন তিনি। মিমের আগে ছবি প্রতি সর্বোচ্চ পারিশ্রমিক নেয়ার রেকর্ড ছিল মাহিয়া মাহির। বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের জন্য ১০ লাখ করে টাকা নেন তিনি। কিন্তু এবার তার রেকর্ড ছাড়িয়ে গেলেন মিম।

এ বিষয়ে জানা গেছে, নাম ঠিক না হওয়া নতুন একটি ছবিতে ১২ লাখ টাকায় চুক্তিবদ্ধ হয়েছেন মিম, যা বাংলাদেশি কোনো অভিনেত্রীর জন্য সর্বোচ্চ পারিশ্রমিক। সব কিছু ঠিকঠাক থাকলে ঈদের পর থেকে শুরু হবে ছবিটির শুটিং। 

সিনেমাটির অন্য নায়ক-নায়িকা ও পরিচালকের নাম এখনই জানাতে চান না এই অভিনেত্রী। তবে এখন থেকে ছবি প্রতি ১২ লাখ পারিশ্রমিক নীতিতে অটল থাকবেন বলে জানান মিম। 

তিনি বলেন, আমি বছরে তিন-চারটির বেশি ছবি করি না। ফলে পারিশ্রমিক না বাড়িয়ে উপায় নেই। অন্যরা বছরে আট-দশটি ছবি করে। তাদের পারিশ্রমিকের গড় করলে দেখা যাবে তারাও আমার মতোই আয় করে।

মিমের এই পারিশ্রমিক নীতি অবশ্য শুধু প্রতিষ্ঠিত পরিচালক, নায়ক ও প্রযোজনা প্রতিষ্ঠানের জন্য। নায়ক, পরিচালক ও প্রযোজক নতুন হলে পারিশ্রমিক আরো বাড়বে। সে ক্ষেত্রে অংকটা ১৫ থেকে ১৭ লাখও হতে পারে বলে জানান মিম। 
 
প্রসঙ্গত, লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৭ প্রতিযোগিতায় তিনি প্রথম-স্থান লাভ করেন মিম। একই বছরে হুমায়ুন আহমেদ পরিচালিত আমার আছে জল চলচ্চিত্রের মাধ্যমে তার চলচিত্রে অভিষেক হয়। আর জোনাকির আলো চলচ্চিত্রে অভিনয় করে ৩৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে যৌথভাবে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর