ব্রেকিং:
নয়াপল্টনে ভাংচুরকারী সন্ত্রাসীদের ধরিয়ে দিতে পুলিশের অনুরোধ ৭ নভেম্বরের পর দেশ দখলের হুমকি দিলো বিএনপির দুদু

শুক্রবার   ১৪ ডিসেম্বর ২০১৮   অগ্রাহায়ণ ৩০ ১৪২৫   ০৫ রবিউস সানি ১৪৪০

১৫১

তফসীল ঘোষনায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানালেন: এম এ খালেক

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৮  

তফসীল ঘোষনা করায় মেহেরপুর জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে মিষ্টি মুখ করে নির্বাচন কমিশনকে ধন্যবাদ দিয়ে গাংনীতে নৌকা মার্কায় ভোট চাইলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। বৃহস্পতিবার তফসীল ঘোষনার হয়। এরপর রাতে জেলা আওয়ামীলীগের দ্বিতীয় অফিসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক বলেন, বহুল প্রত্যাশিত জাতির এই নির্বাচন । 

আর এ নির্বাচনকে কেন্দ্র করে কেউ কোন প্রকার সহিংসতা করার চেষ্টা করলে মেহেরপুর জেলা আওয়ামীলীগ শক্ত হাতে তা প্রতিহত করবে। গাংনী উপজেলা ও পৌর আওয়ামীলীগকে সাথে নিয়ে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করা হবে বলেও তিনি জানান। 

অনুষ্ঠানে পৌর আওয়ামীলীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবুর পরিচালনায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীরেগ কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক প্রভাষক মহিবুর রহমান মিন্টু, যুবলীগ নেতা আসাদ, সাবেক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি তারিফুল ইসলাম জীবনসহ পৌর এলাকার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর