রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

৪৩

‘টাইগারদের নিয়ে আমার পূর্বাভাস ভুল ছিল’

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ৩ জুন ২০১৯  

টাইগারদের নিয়ে ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণিত করায় বাংলাদেশ ক্রিকেট দলকে ধন্যবাদ জানিয়েছেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্রান্ডন ম্যাককালাম। 

রোববার এক টুইট বার্তায় ম্যাককালাম বলেন, দক্ষিণ আফ্রিকাকে হারাতে হৃদয়গ্রাহী নৈপুণ্য দেখিয়েছে টাইগাররা। আমার প্রত্যাশা ছিল দক্ষিণ আফ্রিকা জিতবে কিন্তু বাংলাদেশ ভালো খেলেছে। আমার পূর্বাভাস ভুল প্রমাণ করে এমন জবাব দেয়ার জন্য ধন্যবাদ। এটাই শেষ না, কিন্তু শেষ পর্যন্ত গড় ঠিক থাকবে বলে আমি মনে করি। আমার ভবিষ্যতদ্বাণীর ব্যত্যয় ঘটিয়ে সবাই কিন্তু জিতে যেতে পারবে না।

এর আগে ভবিষ্যদ্বাণী করেন ব্রান্ডন ম্যাককালাম। অনেকটা জ্যোতিষীদের মতো তিনি বলেন, ইংল্যান্ড বিশ্বকাপে মাত্র একটি ম্যাচ জয়ের সামর্থ্য রয়েছে বাংলাদেশের। টাইগাররা শুধুমাত্র শ্রীলংকার বিপক্ষেই জিতবে। বাকি নয় ম্যাচে হেরে দেশে ফিরবে। শুধু বাংলাদেশই নয়! টাইগারদের মতো শ্রীলংকাও একটি মাত্র ম্যাচে জয় পাবে। বাংলাদেশ ও শ্রীলংকার চেয়ে এক ম্যাচ বেশি জয় পাবে প্রথমবার বিশ্বকাপের মূল পর্বে খেলার সুযোগ পাওয়া তরুণ দল আফগানিস্তান।

কিন্তু আজ নিজেদের প্রথম ম্যাচে সবাইকে তাক লাগিয়ে দক্ষিণ আফ্রিকাকে নাস্তানাবুদ করলো টাইগাররা। ব্যাটে-বলে বলতে গেলে তেমন প্রতিদ্বন্দ্বীতাই গড়ে তুলতে পারেনি প্রোটিয়ারা। আর এর মাধ্যমে ম্যাককলামের ভবিষ্যদ্বাণী পুরোই মাঠে মারা গেল!

রোববার লন্ডনের ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে ইংল্যান্ড বিশ্বকাপে যাত্রা শুরু করেছে টাইগাররা। প্রোটিয়াদের ৩৩১ রানের টার্গেট ছুঁড়ে দিয়ে ৩০৯ রানে থামিয়ে দেয় লাল-সবুজের দল। তাতে ২১ রানের জয় সঙ্গী হয় টাইগারদের। ম্যাচসেরা হয়েছেন সাকিব আল হাসান।

আগামী ৫ জুন নিজেদের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। লন্ডনের ওভাল মাঠেই অনুষ্ঠিত হবে খেলাটি।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর