ব্রেকিং:
নয়াপল্টনে ভাংচুরকারী সন্ত্রাসীদের ধরিয়ে দিতে পুলিশের অনুরোধ ৭ নভেম্বরের পর দেশ দখলের হুমকি দিলো বিএনপির দুদু

মঙ্গলবার   ১১ ডিসেম্বর ২০১৮   অগ্রাহায়ণ ২৭ ১৪২৫   ০২ রবিউস সানি ১৪৪০

২৯

‘জঙ্গি-মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আমাদের যুদ্ধ’

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৮  

জঙ্গি,মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রশাসনের যুদ্ধ অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন মেহেরপুরের পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান (পিপিএম)। 

বৃহস্পতিবার সন্ধ্যায় গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে কমিউনিটি পুলিশ ফোরাম আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তিতায় সন্ত্রাস, জঙ্গি ও মাদকের বিরুদ্ধে পুলিশের কঠোর অবস্থানের কথা বলেন তিনি। 

বক্তিতায় মোস্তাফিজুর রহমান বলেন, স্বাধীনতার সূর্যোদয় ভূমি মুজিবনগর তথা মেহেরপুর জেলা ইতিহাসের গুরুত্বপূর্ণ স্থান। আমাদের মুক্তিযোদ্ধারা জীবনবাজি রেখে দেশকে স্বাধীন করেছেন বিধায় আজ আমি পুলিশ সুপারের চেয়ারে বসে আছি। দেশ থেকে জঙ্গি, মাদক ও সন্ত্রাসী নির্মূল করার দায়িত্ব আমাদের সকলের।

দেশে জঙ্গি দমনের সফলতা তুলে ধরে তিনি বলেন, এক সময়ের রক্তাত্ব জনপদ মেহেরপুর জেলা আজ শান্তির জেলা। শুধু মেহেরপুর নয় সারা দেশেই তেমন কোন ক্রাইম নেই। সরকারী দল কিংবা বিরোধী দল বিবেচনা করে কারো বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়না। জঙ্গি বা সন্ত্রাসী কর্মকাণ্ড করলে কারো রক্ষা নাই। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ সরকার। 

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, শেখ মোস্তাফিজুর রহমান ও সহকারী পুলিশ সুপার লিয়াকত হোসেন। বক্তব্য রাখেন গাংনী উপজেলা কমিউনিটি পুলিশ ফোরাম সভাপতি গোলাম মোস্তফা, গাংনী প্রেসক্লাব সভাপতি রমজান আলী, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ, বিশিষ্ট সমাজসেবক হাজী আলফাজ উদ্দিন, জেলা ইটভাটা মালিক সমিতি সাধারণ সম্পাদক ইনামুল হক, গাংনী দারুচ্ছালাম জামে মসজিদের ঈমাম হাফেজ মাও. রুহুল আমিনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ উপজেলার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ। 

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর