মঙ্গলবার   ২৬ মার্চ ২০১৯   চৈত্র ১২ ১৪২৫   ১৯ রজব ১৪৪০

৪০

চঞ্চল-জয়ার ‘দেবী’ এবার অনলাইনে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০১৯  

সিনেমা হলে দর্শক মাতিয়ে আলোচিত চলচ্চিত্র ‘দেবী’ এবার অনলাইনে মুক্তি পাচ্ছে। জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম বায়োস্কোপে দেখা যাবে ছবিটি। এই তথ্য নিশ্চিত করলেন ছবিটির নির্মাতা অনম বিশ্বাস।

তিনি বলেন, হুমায়ুন আহমেদের বিখ্যাত উপন্যাস অবলম্বনে নির্মিত ছবি ‘দেবী’ বাংলাদেশের সিনেমা জগতের একটি মাইলফলক হিসেবে দর্শকদের থেকে সমাদৃত হয়েছে। এবার অনলাইন মাধ্যমে ছবিটি দেখাবে বায়োস্কোপ।

মুক্তি পাওয়ার ১০০তম দিনে গ্রামীণফোন হাউজে বায়োস্কোপের সাথে চুক্তিবদ্ধ হল ‘দেবী’। মূলত, গ্রামীণফোনের ডিজিটাল সেবাগুলোর মধ্যে ‘বায়োস্কোপ’ অন্যতম একটি অনলাইন বিনোদনের মাধ্যম। এখানে অনেকগুলো লাইভ টিভি চ্যানেল ছাড়াও নিত্যনতুন সকল ব্লকবাস্টার হিট সিনেমাগুলো পাওয়া যায়।

২০১৮ সালের অক্টোবরে মুক্তি পাওয়া দর্শকনন্দিত সিনেমাটি বায়োস্কোপ প্রাইম- এ প্রথম রিলিজ হতে যাচ্ছে আগামী ১৪ই ফেব্রুয়ারি।

‘দেবী’ ছবিটিতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এখানে রানু চরিত্রে আছেন জয়া আহসান। আরও আছেন ইরেশ যাকের, অনিমেষ আইচসহ অনেকেই।

এই ছবিটি দিয়ে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি-তে সিনেমা’র ব্যানারে সরকারি অনুদানে ‘দেবী’ পরিচালনা করেছেন ‘আয়নাবাজি’খ্যাত চিত্রনাট্যকার অনম বিশ্বাস।

ভালোবাসা দিবস উপলক্ষে ‘দেবী’ শিগগিরই মাছরাঙা টেলিভিশনের ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর