ব্রেকিং:
নয়াপল্টনে ভাংচুরকারী সন্ত্রাসীদের ধরিয়ে দিতে পুলিশের অনুরোধ ৭ নভেম্বরের পর দেশ দখলের হুমকি দিলো বিএনপির দুদু

মঙ্গলবার   ১১ ডিসেম্বর ২০১৮   অগ্রাহায়ণ ২৭ ১৪২৫   ০২ রবিউস সানি ১৪৪০

২৪

গাংনীতে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৮  

মেহেরপুর গাংনীতে ধর্ষণ মামলায় রকি (১৭) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার ভোর রাতে গাংনী থানা পুলিশের একটি টীম তাকে গ্রেপ্তার  করে। রকি স্থানীয় বিডিটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ও ভরাট গ্রামের ইফাজুল হকের ছেলে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার জানান, ভরাট গ্রামের এক কৃষকের মেয়ে ও বিডিটি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে গত ২২ নভেম্বর ধর্ষণ করে রকি। বিষয়টি ধামা চাপা দিতে সালিশের কথা বলে নানা কৌশলে ওই ধর্ষিতাকে বাড়িতে আটকিয়ে রাখে।  শেষ পর্যন্ত কোন বিচার না পেয়ে ধর্ষিতার বাবা বাদি হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করলে রকিকে গ্রেপ্তার করা হয়। 

ওসি আরও বলেন, ধর্ষণের বিষয়টি প্রাথমিকভাবে পুলিশের কাছে প্রতীয়মান হচ্ছে। তাই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করানো হবে। মেহেরপুর জেনারেল হাসপাতালে বুধবার ডাক্তারি পরীক্ষা না হওয়ায় তাকে থানা হেফাজতে রাখা হয়েছে। 

বৃহস্পতিবার সকালে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে মেডিকেল টিমের কাছে প্রেরণ করা হবে। অপরদিকে ছাত্রীর পিতার দায়ের করা মামলার আসামি হিসেবে রকিকে বৃহস্পতিবার মেহেরপুর আদালতে সোপর্দ করা হবে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, রকির পরিবার প্রভাবশালী হওয়ায় ঘটনার পর তা ধামাচাপা দিতে সক্রিয় হয় একটি মহল। তারা ছাত্রীর পরিবারের সদ্যদের বিভিন্ন প্রলোভন ও হুমকি দিয়ে সময়ক্ষেপণ করে। কিন্তু কোন সুরাহা হয়নি। একদিকে মেয়ে ও পরিবারের মানসম্মান অপরদিকে মধ্যস্থতাকারীদের উপর আস্থাহীনতায় শেষ পর্যন্ত মামলা করেছেন ভুক্তভোগী পরিবার। 

গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ সরকার বলেন, যেহেতু ধর্ষণের অভিযোগ তাই পুলিশ দ্রুত ব্যবস্থা গ্রহণ করেছে। ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হলে মামলার পরবর্তী অগ্রগতি নিয়ে কাজ করা হবে। মামলাটি বিশেষ গুরুত্ব দিয়েই তদন্ত করা হচ্ছে। 

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর