ব্রেকিং:
নয়াপল্টনে ভাংচুরকারী সন্ত্রাসীদের ধরিয়ে দিতে পুলিশের অনুরোধ ৭ নভেম্বরের পর দেশ দখলের হুমকি দিলো বিএনপির দুদু

মঙ্গলবার   ১১ ডিসেম্বর ২০১৮   অগ্রাহায়ণ ২৭ ১৪২৫   ০২ রবিউস সানি ১৪৪০

১৮

গাংনীতে টাকা দিয়েও পরীক্ষা না দিতে পারায় ৬ ছাত্রের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৮  

নানা অভিযোগে অভিযুক্ত মেহেরপুর গাংনীর গাড়াডোব মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গোলাম সরওয়ার টোকনের বিরুদ্ধে।

এবার তার বিরুদ্ধে অর্থ গ্রহণের অভিযোগ করেছেন ৬ ছাত্র। টাকা দিয়েও তাদের এসএসসি ফরম পুরুণ না হওয়ায় জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে বুধবার বিকেলে লিখিত অভিযোগ দিয়ে প্রতিকার দাবি করেছেন ছাত্র ও অভিভাবকবৃন্দ।

অভিযোগে জানা গেছে, ২০১৯ সালের এসএসসি পরীক্ষার্থী কয়েক জনের কাছ থেকে বিধি বহির্ভূতভাবে কয়েকজন ছাত্রের কাছ থেকে ২ হাজার ৫শ’ থেকে ২ হাজার ৭শ’ টাকা গ্রহণ করেন গোলাম সরওয়ার টোকন। ফরম পুরুণ করে দেয়ার প্রতিশ্রুতি দিলেও তাদের কাজ হয়নি। প্রধান শিক্ষককে পাশ কাটিয়ে সভাপতি এ টাকা গ্রহণ করেছেন। ফরম পুরুণ না হওয়ায় ওই ছাত্রদের আগামী বছর এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ অনিশ্চয়তার মধ্যে পড়েছে।

হতাশাগ্রস্থ এসব ছাত্ররা কি করবে তা ভেবে পাচ্ছে না। নিরুপায় এসব ছাত্ররা সুষ্ঠু প্রতিকার চেয়ে জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

এদিকে ছাত্রদের পরিবারের সদস্যদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। দীর্ঘ ১০টি বছর অনেক কষ্ট করে ছাত্রদের লেখাপাড়া শিখিয়ে শেষ পর্যন্ত পরীক্ষায় অংশ নিতে না পারায় পরিবার জুড়ে এখন শুধুই হতাশা। ফরম পুরুণে সরকারী অর্থের অনেক বেশি টাকা নিয়ে সভাপতি কেন ফরম পুরুণ করলেন না তা নিয়ে গ্রামে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। 

তবে অভিযোগ অস্বীকার করেছেন ওই বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গোলাম সরওয়ার টোকন।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর