বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৬ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

১৮

ক্যানসারে আক্রান্ত ঋত্বিকের বাবা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯  

বলিউডের প্রথমসারির একজন পরিচালক ও প্রযোজক রাকেশ রোশন। তার ছেলে ঋত্বিক রোশনও ইন্ডাস্ট্রির প্রথমসারির তারকা। গলায় গলায় ভাব বাপ-বেটার। কিন্তু নতুন বছর শুরু না হতেই প্রিয় বাবাকে নিয়ে দুঃসংবাদ দিলেন ছেলে ঋত্বিক রোশন। জানালেন, তার বাবা রাকেশ রোশন ক্যানসারে আক্রান্ত।

মঙ্গলবার সকালে বাবার সঙ্গে জিম অনুশীলনের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন ঋত্বিক। ক্যাপশনে দুঃসংবাদ। লিখেন, ‘কয়েক সপ্তাহ আগে বাবার গলায় ক্যানসারের প্রথম স্টেজ ধরা পড়ে। আজ তার সার্জারি হওয়ার কথা। কিন্তু এদিনও জিমে যাওয়া ভোলেননি বাবা। তার মনের জোর সাংঘাতিক। এরকম মনের জোর আর কারো আছে কিনা জানা নেই। তার মতো লিডার পেয়ে আমরা সত্যিই ভাগ্যবান। লাভ ইউ ড্যাড।’

গত বছর ক্যানসারে আক্রান্ত হন অভিনেতা ইরফান খান। তারপর সোনালি বেন্দ্রে, নাসিফা আলি, তাহিরা কাশ্যপ। সম্প্রতি প্রবীণ অভিনেতা ঋষি কাপুরের ক্যানসারে আক্রান্ত হওয়ার খবরও পাওয়া যায়। যার জন্য গত কয়েক মাস ধরে সপরিবারে আমেরিকায় অভিনেতা। যদিও এখনো পর্যন্ত ঋষির ক্যানসার নিয়ে গোপনীয়তা বজায় রেখেছে কাপুর পরিবার। তার মধ্যেই প্রকাশ হল ঋত্বিকের বাবার ক্যানসারে আক্রান্তের খবর।

সত্তর ও আশির দশকে অভিনেতা হয়ে বলিউডে এসেছিলেন রাকেশ রোশন। ১৯৮৭ সালে নেমে পড়েন পরিচালনায়। সালমান ও শাহরুখ খান জুটির তুমুল জনপ্রিয় ‘করণ অর্জুন’ ছবিটি তার হাতেই নির্মিত হয়েছিল। পর্দায় এনেছেন শাহরুখ খানের ‘কয়লা’। এছাড়া ছেলে ঋত্বিকের অভিষেক ছবি ‘কাহো না পেয়ার হ্যায়’, ‘কয়ি মিল গায়া’ ও ‘কৃষ’ ছবির পরিচালকও তিনি। গোটা বিশেক ছবির প্রযোজনার দায়িত্বও সামলেছেন।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর