ব্রেকিং:
নয়াপল্টনে ভাংচুরকারী সন্ত্রাসীদের ধরিয়ে দিতে পুলিশের অনুরোধ ৭ নভেম্বরের পর দেশ দখলের হুমকি দিলো বিএনপির দুদু

সোমবার   ২১ জানুয়ারি ২০১৯   মাঘ ৭ ১৪২৫   ১৪ জমাদিউল আউয়াল ১৪৪০

১১

ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত চিত্রনায়িকা আইরিন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯  

মডেল ও অভিনেত্রী আইরিন সিনেমাতেই নিয়মিত অভিনয় করছেন। বেশ কয়েকটি সিনেমার কাজে ব্যস্ত এখন। এ ব্যস্ততার ফাঁকেই ওয়েব সিরিজেও অভিনয় করছেন তিনি। সম্প্রতি এ ধরনের একটি কাজ শেষ করেছেন এ নায়িকা।


সিরিজটির নাম ‘পার্টনার’। এটি পরিচালনা করছেন অনন্য মামুন। সম্প্রতি ইন্দোনেশিয়ার বালি থেকে এর শুটিং করে ফিরেছেন আইরিন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ওয়েব সিরিজে কাজ করার অভিজ্ঞতা অর্জন করলাম। এতে আমার চরিত্র বেশ গুরুত্বপূর্ণ। মায়া শিকদার নামের একটি চরিত্রে অভিনয় করেছি।

এ মেয়েটির জীবন যুদ্ধের গল্পই এখানে তুলে ধরা হয়েছে। আশা করছি দর্শক এতে আমাকে নতুনরূপে দেখতে পাবেন।’ শিগগিরই ওয়েব সিরিজটি মুক্তি পাবে বলে জানা গেছে। প্রসঙ্গত এর আগেও আইরিন একই পরিচালকের ‘আহা রে জীবন’ নামে একটি ওয়েব সিরিজে কাজ করেছেন।

এতে তার বিপরীতে অভিনয় করেছেন এক সময়ের জনপ্রিয় নায়ক সিজার। যদিও এটি শুরুতে সিনেমা হিসেবেই শুটিং করা হয়েছিল।

পরবর্তীতে ওয়েব সিরিজ হিসেবেই মুক্তি দেয়া হবে বলে জানা গেছে। এছাড়া বর্তমানে চারটি ছবিতে কাজ করছেন আইরিন। ছবিগুলো হল হারুনুজ্জামানের ‘পদ্মার প্রেম’, দেলোয়ার জাহান ঝন্টুর ‘আকাশ মহল’, আমিরুল ইসলাম শোভার ‘সেভ লাইফ’ ও বুলবুল জিলানীর ‘রৌদ্র ছায়া’।

ছবিগুলো প্রসঙ্গে আইরিন বলেন, ‘প্রতিটি ছবিতেই দর্শক আমাকে নতুনরূপে দেখতে পাবেন। গল্প প্রধান এ ছবিগুলো নিয়ে আমি দারুণ আশাবাদী। শুনেছি এ বছরই ছবিগুলো মুক্তি পাবে। এগুলোর মাধ্যমে আমার অভিনয় ক্যারিয়ার সুসংহত হবে বলে আশা করছি। এছাড়া শিগগিরই আরও কয়েকটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হচ্ছি।’

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর