বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

২৬

এবার রাঁধুনির ভূমিকায় সালমান খান

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

শরীরে রাঁধুনির পোশাক।  আর সেই পোশাক পরেই গ্যাস ওভেন জ্বালিয়ে রান্না করছেন সালমান খান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে শেফ সালমান খানের এই ছবি। ব্যাপারটা কী? আসলে সম্প্রতি বিতর্কিত ও জমপ্রিয় টিভি শো 'বিগ বস'র জন্য আরও একটি প্রমো শ্যুট করে ফেলেছেন সালমান খান। সেখানে সাজানো গোছানো রান্নাঘরে নিজের হাতেই রান্না করতে দেখা গেছে তাকে। 

তবে অবশ্য এই প্রথম নয়, গত বছরও বিগ বসের প্রতিযোগীরা ভালো খাবার না পাওয়ার অভিযোগ করলে সালমান নিজের বাড়ি থেকে তাদের জন্য খাবর এনেছিলেন। তবে সেটা শুধু একবারই নয়, প্রত্যেক সপ্তাহে সালমানের বাড়ি থেকে বিগ বসের প্রতিযোগীদের জন্য খাবার আসত।

এবারও শীঘ্রই শুরু হতে চলা বিগ বস ১৩'র যে প্রমো সালমান শ্যুট করেছেন সেখানে তাকে নিজের হাতে রান্না করতে দেখা যাচ্ছে। এখান থেকেই ধারণা করা যায়, এবারের বিগ বসে সালমান হয়ত নিজের হাতেই প্রতিযোগীদের জন্য খাবার বানাবেন। বিগ বসের এই নতুন প্রমোতে সালমান ছাড়াও দেখা গেছে সুরভি জ্যোতি ও করণ ওয়াহিকে। 

এদিকে, এবার বিগ বসের প্রতিযোগী হিসাবে ঠিক কাদের দেখা যাবে তা স্পষ্ট না জানা গেলেও শোনা যাচ্ছে রাজপাল যাদব, দেবলীনা ভট্টাচার্য, সিদ্ধার্থ শুক্লা, মাহিকা শর্মা, মেঘনা মালিক, পবিত্র পুনিয়া, আরতি সিনহার নাম।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা