রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

৬৬

ঈদে ইমতিয়াজের দুই স্বল্পদের্ঘ্য চলচ্চিত্র

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩ জুন ২০১৯  

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইমতিয়াজ মেহেদী হাসানের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় মুক্তি পেতে যাচ্ছে দুই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।  

ঈদে মানুষের বাড়ী ফেরা ও শহুরে প্রেমের গল্প নিয়ে  ‘অপরাধী মেয়ে’ ও ‘পিয়ন রমিজের ঈদ’ শিরোনামের চলচ্চিত্র দুটির দৃশ্যায়ন ইতোমধ্যে রাজধানীর বিভিন্ন স্থানে সম্পন্ন হয়েছে।  এতে আসাদুজ্জামান শান, অণু, আবরার নিহাল অঝর প্রমুখ অভিনয় করেছেন।

এ প্রসঙ্গে আসাদুজ্জামান শান বলেন, দুটি ভিন্ন চরিত্রে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দুটিতে অভিনয় করেছি।  জানিনা কতটুকু নিজের চরিত্র ফুটিয়ে তুলতে পেরেছি।  তবে চেষ্টা করেছি।  আর নির্মাতার মুন্সিয়ানা তো ছিলই সঙ্গে।  সবমিলিয়ে কাজ দুটি ভালো হবে আমার বিশ্বাস।  এখন বাকীটা আপনারা বলতে পারবেন।  আর হ্যাঁ আরেকটা কথা, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দুটি ভালো লাগলে শেয়ার করে অপরকে দেখার সুযোগ করে দেয়ার অনুরোধ রইল।  সবাইকে ঈদের শুভেচ্ছা।  ঈদ মোবারক।

অণু বলেন, নির্মাতার কাছ থেকে গল্প শোনার পর ‘অপরাধী মেয়ে’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করার লোভ সংবরণ করতে পারিনি।  অসম্ভব সুন্দর একটি গল্পে এটি নির্মিত হয়েছে।  আশারাখি দর্শক নিরাশ হবেন না।  ভালো কাজের সঙ্গেই থাকুন।  সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা।

‘পিয়ন রমিজের ঈদ’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে অঝর বলেন, গল্পটা এতটা হৃদয়গ্রাহী যে নিজে অসুস্থ শরীর নিয়েও শুটিং করেছি।  মন বলছে দর্শকরা ঈদে দুটি ভালো কাজ পেতে যাচ্ছে।  সবাই আমার জন্য, আমাদের টিমের জন্য দোয়া করবেন।  ঈদ মোবারক।

প্রতিযোগিতা নয়, ভালো ও জীবনের কথা বলে এমন কাজ দিয়ে মানুষের মনে ঠাঁই করে নেয়াই আমার উদ্দেশ্য বলে জানালেন নির্মাতা ইমতিয়াজ মেহেদী হাসান। 

তিনি বলেন, ঈদে নাড়ির টানে সবাই প্রিয়জনের কাছে ফিরবে।  যাত্রাপথে শিকার হবে নানা ভোগান্তির।  আবার কেউবা ঈদের পোশাক কিনেও অপ্রিয় হবেন মনের মানুষ কিংবা স্বজনের কাছে-এমন ভাবনায় ‘অপরাধী মেয়ে’ ও ‘পিয়ন রমিজের ঈদ’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দুটি নির্মাণ করেছি।  গতানুগতিক কাজের বাইরে যদি কেউ এই কাজ দুটি দেখেন, তবে আশাহত হবেন না-এতটুকু গ্যারান্টি দিতে পারি।  সবার ঈদ ভালো কাটুক।  আনন্দে কাটুক।

ডাক হরকরা মিডিয়া প্রযোজিত স্বল্পদের্ঘ্য চলচ্চিত্র দুটি SM Innovation এর ইউটিউব চ্যানেলে দেখা যাবে। 

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর