রোববার   ১৯ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬   ১৪ রমজান ১৪৪০

৭২

আলিয়ার ‘চলতি কা নাম বাড়ি’ সাজালেন গৌরী খান!

নিউজ ডেক্স

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০১৯  

আলিয়া ভাটের ‘চলতি কা নাম বাড়ি’ কি দেখেছেন? হ্যাঁ, তিনি নিজের নতুন ভ্যানিটি ভ্যানের এই নামকরণই করেছেন। আর সেটা দেখলে আপনিও হিংসায় জ্বলেপুড়ে যাবেন। 

শনিবার সন্ধ্যায় ২৫ বছর বয়সী এই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে সেই ভ্যানিটি ভ্যানের কয়েক ঝলক শেয়ার করেন। আর সেটি দেখে সকলেই মুগ্ধ। সেটি কে তৈরি করেছেন জানেন? শাহরুখ ঘরণী গৌরি খান। 

তবে আলিয়া এবং গৌরী আলাদা আলাদাভাবে নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ভ্যানিটি ভ্যান এর ছবি শেয়ার করেছেন। নিজের ভ্যানিটি ভ্যান এর সামনে দাঁড়িয়ে আলিয়াকে বেশ আত্মবিশ্বাসীও দেখাচ্ছিলো।

 

আরেকটি ছবি শেয়ার করে আলিয়া ভাট লিখেছেন, আমার নতুন চলমান বাড়ির কয়েক ঝলক দেখুন। সেই একই ছবি শেয়ার করে গৌরী লিখেছেন, তোমার নতুন চলতি কা নাম বাড়ি কে সাজিয়ে তুলতে গিয়ে অসম্ভব মজা পেয়েছি।

শুধুমাত্র আলিয়া ভাটের ভ্যানিটি ভ্যানই নয়, গৌরী খান বলিউডের অসংখ্য প্রথম সারির অভিনেতা ও অভিনেত্রীর বাড়িও সাজিয়েছেন। সেই তালিকায় রয়েছেন সিদ্ধার্থ মালহোত্র, বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্ডেজ, রণবীর কাপুর, করণ জোহর ও অন্যরা ‘গৌরি খানস ডিজাইনস’ নামে একটি দোকান রয়েছে গৌরীর। 

তিনি সম্প্রতি মুম্বইয়ে সাঞ্চোস  ও আর্থ নামে দু'টি রেস্তোরাঁ  ডিজাইন  করেন।

আপাতত আলিয়া ভাট ‘গলি বয়' সিনেমার মুক্তির অপেক্ষায়। তাকে শেষ বার দেখা গিয়েছিল মেঘনা গুলজার পরিচালিত ‘রাজি’ সিনেমাতে। তার হাতে রয়েছে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’, অভিষেক ভার্মার ‘কলঙ্ক’ এবং করণ জোহরের ‘তখত’ সিনেমা।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর