সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

২৭৮

আনুশকার চুম্বনে বিরাটের অক্ষমতা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৮  

'কিস কা কিসসা' বলিউডে কম নেই। বলিউডের প্রায় ছবিতেই এখন কারণে-অকারণে চুমুর দৃশ্যের ছড়াছড়ি। কিন্তু একই ছবিতে সাত সাতবার চুম্বনের ঘটনা বলিউডে দুর্লভ। তবে বলিউডের আপকামিং ছবি ‘বম্বে ভেলভেট’-এর নায়ক-নায়িকা অর্থাৎ রনবীর-আনুশকাকে এই ছবিটিতে সাতটি জায়গায় লিপ-লক করতে দেখা যাবে। আর এই কিসই নাকি কাল হয়েছে বিরাটের।

 


এর আগেও অনেক ছবিতে লিপ-লক দৃশ্যে দেখা গিয়েছে আনুশকাকে। কিন্তু এবারের ‘কিস’ নিয়েই শুরু হয়েছে জোর জল্পনা। সম্প্রতি ভারত-বাংলাদেশ কোয়ার্টার ফাইনাল ম্যাচ শুরুর আগে সকাল ৮টায় স্টার স্পোর্টসে বম্বে ভেলভেটের ট্রেলর লঞ্চ করলেন রনবীর কাপুর। বলাবাহুল্য ট্রেলারের স্থান করে নিয়েছে অনুষ্কা-রণবীরের চুম্বন। আর এই কিস দেখেই নাকি মন খারাপ হয়ে যায় বিরাটের। তাই মনে করা হচ্ছে এদিন বাংলাদেশের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনাল ম্যাচে অসফল ভারতের সহ অধিনায়ক।


‘বম্বে ভেলভেট’ মূলত পিরিয়ড অফ মুম্বাই। ষাটের দশকের প্রেক্ষাপট নিয়ে তৈরি এই ছবি। সিনেমাটিতে জ্যাজ গায়িকার চরিত্রে রয়েছেন আনুশকা অন্যদিকে স্ট্রিট ফাইটার রণবীর। রহস্য আর অ্যাকশনের জমজমাট ছবির গল্প। এই ছবিতে প্রথমবার ভিলেনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে করণ জোহরকে। 

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর