সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

২৫৯

আওয়ামী লীগ আমার প্রথম দল, বিএনপি নয় : ডিপজল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৮  

ঢাকাই সিনেমার জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। নায়ক থেকে খল নায়ক হয়ে তিনি ব্যাপক জনপ্রিয়তা পান। তার ছবিগুলোও ছিল ব্যবসা সফল। এই অভিনেতাকে নিয়ে অনেক কানাঘুষা ছিল তার রাজনৈতিক কর্মকাণ্ডের উপর। সিনেমা পাড়ায় অনেকে দীর্ঘদিন যাবৎ জানেন তিনি বিএনপির রাজনীতি করেন। তবে এসব সবকিছু ছাপিয়ে চলচ্চিত্রের এই অভিনেতা আওয়ামী লীগ থেকে মনোনয়ন পত্র ক্রয় করেছেন। দলটির হয়ে এবার তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চান।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, আমি আওয়ামী লীগ থেকে মনোনয়ন কিনলাম আজ। আমি আশাকরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন। আমি মনোনয়ন পেলে বিজয়ী হবো। নির্বাচনে বিজয়ী হয়ে সরকারের উন্নয়নের সাথী হতে চাই।

আপনাকে সবাই বিএনপি’র মানুষ হিসেবে চেনে জানে, ‘এখন আওয়ামী লীগের হয়ে নির্বাচন করতে চাচ্ছেন কেন? এমন প্রশ্নের জবাবে ডিপজল বলেন, আমি কোনও কালে বিএনপি’র সাথে রাজনীতি করিনি। আমাকে বিএনপি মানুষ বানিয়ে রেখেছিল না জেনে। আমি একটা বিষয় বলি বিএনপি’র কোথাও আমার নাম নেই। আমাকে অযাথা সবাই বিএনপি’র মানুষ মনে করে। আমার প্রথম দল আওয়ামী লীগ। আমি আওয়ামী লীগের পক্ষেই নির্বাচনে অংশ নিতে চাই।’

কাউন্সিলর ছিলেন কোন দলের হয়ে? এমন প্রশ্নে ডিপজল বলেন, ‘আমি তো কোনো দলের হয়ে কাউন্সিলর ইলেকশন করিনি। কেউ বলতে পারবে না। আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে কাউন্সিলর নির্বাচন করেছি বিধায় আমি সকলের কাছে জনপ্রিয়।

উল্লেখ্য, এর আগে ডিপজল ঢাকার ৯ নম্বর ওয়ার্ডে টানা ১৪ বছর নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলরের দায়িত্ব পালন করেন।

গত ৮ নভেম্বর নির্বাচন কমিশনের (ইসি) একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষণানুযায়ী নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর