সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

৩২০

অস্থির ছেলেটা স্থির হলো যেভাবে   

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৮  

অভিনেতা সজল। বাস্তবে বেশ শান্ত স্বভাবের হলেও এবার হাজির হচ্ছেন অস্থির ছেলে হিসেবে।

‘অস্থির ছেলেটা’ নামের এই কাজটির শুটিং শেষ হয়েছে সম্প্রতি। এতে সজলের বিপরীতে আছেন তানজিন তিশা। পরিচালনার পাশাপাশি এটির চিত্রনাট্য তৈরি করেছেন মাবরুর রশীদ বান্নাহ।

নির্মাতা জানান- গল্পে দেখা যাবে, একটি ছেলে তার জীবনের সব কিছু নিয়ে অস্থির থাকে। সবকিছু নিয়ে মাথা গরম করা তার স্বভাব। সে তার জীবনে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারে না, তাই অস্থির হয়ে যায়। এক পর্যায়ে ছেলেটির জীবনে একটি মেয়ে আসে। তারপর ছেলেটির মধ্যে এক ধরনের পরিবর্তন আসে।

এখানে ছেলেটির চরিত্রে সজল আর মেয়েটির চরিত্রে অভিনয় করেছেন তিশা। আরও থাকছেন সামিরা মিলি, মাইমুনা মম, রকি খান, সাদমান সর্দার প্রমুখ।
আকবর হায়দার মুন্নার প্রযোজনায় নির্মিত ‘অস্থির ছেলেটা’ সরাসরি উন্মুক্ত হচ্ছে ‘ক্লাব ১১ এন্টারটেইনমেন্ট’ নামের ইউটিউব চ্যানেলে, ২৯ নভেম্বর সন্ধ্যা ৭টায়।

ওয়েব নাটকটি প্রসঙ্গে সজল বলেন, ‘প্রত্যেক শিল্পীই এমন কিছু কাজ করতে চান, দিন শেষে সে কাজটা করে তিনি আত্মতৃপ্তি পাবেন। এটা তেমনই একটি কাজ। বান্নাহর নির্মাণশৈলী বেশ ভালো। খুব গোছালোভাবে কাজ করে এবং কাজের প্রতি ভীষণ সিনসিয়ার।’

এদিকে নির্মাতা বান্নাহ বলেন, ‘এ নাটকের গল্পটা একটু আলাদা ধাঁচের। সজল ভাইয়ের সঙ্গে এটা প্রথম কাজ আমার। কাজটির বিষয়ে সজল ভাই খুবই আন্তরিক ছিলেন। সর্বোপরি কাজটা ভালো হয়েছে। বাকিটা দর্শকদের হাতে ছেড়ে দিলাম।’
 

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর