সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

২৪৩

অন্তত তিন বার যে প্রশ্ন করা হল মাশরাফিকে ?

খেলা ডেস্ক

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৮  

আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে শেষে সেই প্রশ্ন উঠলো আবারও। একবার-দুবার নয়, অন্তত বার তিনেক তার কাছে জানতে চাওয়া হলো, ‘শেরে বাংলায় এটাই কি আপনার শেষ ম্যাচ?এ বিষয়ে বলতে গিয়ে মাশরাফি স্পষ্ট করে কিছু বললেন না। সমর্থকদের ঝুলিয়ে রাখলেন তিনি কি সিদ্ধান্ত নেন, সেটা জানা পর্যন্ত। তিনি বললেন, ‘আসলে এটা আমার শেষ ম্যাচ হতে পারে, নাও হতে পারে।

 

তবে কঠিন সত্য হলো, এটা একটা প্রক্রিয়া। একদিন সবাইকে চলে যেতেই হবে। যেমন ভক্ত ও সমর্থকদের আবেগ আছে, আমারও তাই। তবে আমি এখনও সিদ্ধান্ত নিইনি কি করবো। যদিও আমার ক্যারিয়ার এবং জীবনেরই একটা বৈশিষ্ট্য আছে যে, আমি হঠাৎ কোনো একটা সিদ্ধান্ত নিয়ে ফেলি। সে রকম কিছু হলে ভিন্ন কথা। এখন আপাতত এ নিয়ে কোনো কিছু ভাবিনি।

 

অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক স্ট্যাটাস। ঢাকার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে তবে কি শেষ ম্যাচ খেলে ফেললেন মাশরাফি বিন মর্তুজা। গ্যালারিতে আজ দর্শকদের অধিকাংশেরই উপস্থিতি ছিল, ঢাকার মাঠে মাশরাফির শেষ ম্যাচ দেখার জন্য। এ কারণে মাশরাফি যখন ব্যাট করতে নামেন কিংবা বল হাতে বোলিং করার জন্য দৌড় দেন- তখন দর্শক-সমর্থকদের উল্লাসই জানান দিচ্ছিল, তাদের কাছে এই ম্যাচটা বিশেষ কিছু।

মেহেরপুর বার্তা
মেহেরপুর বার্তা
এই বিভাগের আরো খবর